1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন

আগামীকাল কুমিল্লা টাউন হলে সমাবেশ ডেকেছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪৮ বার দেখা হয়েছে

মোঃ আনজার শাহ: কুমিল্লা টাউনহলে আগামীকাল (১০ সেপ্টেম্বর ) সমাবেশ ডেকেছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন। সমন্বয়ক আবু বাকের মজুমদার (বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন) এই কর্মসূচির কথা নিশ্চিত করেছে।

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমন্বয়ক মহিদুল ইসলাম রিনতু জানান,উক্ত অনুষ্ঠানে উপস্থিত থাকবেন, আবু বাকের মজুমদার (অন্যতম সমন্বয়ক,বৈষম্য বিরোধী ছাত্র ) আসিফ মাহমুদ সজিব ভুইয়া( উপদেষ্টা যুব ও ক্রীড়া মন্ত্রণালয়) আব্দুল কাদের(অন্যতম সমন্বয়ক,বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন)।

সমন্বয়করা আরো জানান, আগামীকাল মঙ্গলবার কুমিল্লা টাউনহলের আশপাশের এবং কুমিল্লা বিশ্ববিদ্যালয়, ভিক্টোরিয়া কলেজ, সরকারি কলেজ,মহিলা কলেজ, ও বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সব আন্দোলনরত ছাত্র-জনতা সমাবেশে স্বতঃস্ফূর্তভাবে উপস্থিত থাকার আহ্বান।

তারা আরো জানান, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন সারাদেশে প্রতিটি জেলায় সমাবেশের ডাক দিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়করা।

আগামীকাল কুমিল্লা টাউনহলের সমাবেশ কুমিল্লার মানুষের জন্য একটি গুরুত্বপূর্ণ সমাবেশ । কর্মসূচি সফলে কুমিল্লাবাসীকে এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি। মুক্তির বার্তা কুমিল্লা টাউনহল থেকেই ছড়িয়ে পড়বে সারা দেশে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি