1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০২:১০ অপরাহ্ন

চৌদ্দগ্রামে ছালাম মার্কেটে ভযাবহ অগ্নিকাণ্ডে তিনটি দোকান পুড়ে ছাই

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪
  • ৭ বার দেখা হয়েছে

মোঃ লাভলু, চৌদ্দগ্রামঃ কুমিল্লার চৌদ্দগ্রাম মিয়া বাজার ছালাম মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাত দশটায় ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় তিনটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ৫০ লাখ টাকা। সংবাদ পেয়ে চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের ১টি ইউনিট ঘটনাস্হলে পৌঁছে প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। তথ্যটি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের ষ্টেশন মাস্টার মোঃ মেহেদী হাছান।
মার্কেটের দোকান মালিক জাকির হোসেন বলেন, তার দোকানে ডিজেল, মবিল কেরোসিন,টায়ার, ভটভটি ও ট্রাক্টরের যণ্ত্রাংশ বিক্রয় করতেন। অগ্নিকান্ডে তার দোকানের সমুদয় মালামাল পুড়ে গেছে।
খোরশেদ মিস্তিরির ওয়াক্সসপে গাড়ির তৈরি বডি ও বিভিন্ন সরঞ্জামাদি পুড়ে গেছে।  সব হারিয়ে এখন পথে বসা ছাড়া তাদের আর কোন উপায় রইলোনা। মার্কেট মালিক ছালামের পরিবার জানায়, দোকান ভাড়া নিয়ে তাদের সংসার চলতো, এখন কিভাবে সংসার চালাবে এবং কি দিয়ে তারা মার্কেট তৈরি করবে ভেবে কুর কিনারা পাচ্ছেনা।
চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের ষ্টেশন মাস্টার মোঃ মেহেদী হাছান সুজন বলেন সংবাদ পেয়ে চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের ১টি ইউনিট ঘটনাস্হলে পৌঁছে প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে।
প্রাথমিকভাবে ধারণা করছি বিদ্যুতের শটসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সুত্রপাত হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি