1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৭ অপরাহ্ন

জাপায় ভিড়তে যোগাযোগ করছে বিভিন্ন দলের নেতারা: জিএম কাদের

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩০৯ বার দেখা হয়েছে

দেশের বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা জাতীয় পার্টিতে যোগ দিতে যোগাযোগ করছে বলে দাবি করেছেন দলটির চেয়ারম্যান জিএম কাদের।

শনিবার ঢাকার বনানীতে নিজের কার্যালয়ে দলের সংসদ সদস্যদের এক সভায় তিনি একথা বলেন বলে জাতীয় পার্টির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। জিএম কাদের বলেন, “দেশের মানুষ অত্যন্ত আগ্রহ ভরে জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। দেশের তরুণ সমাজের সামনেও জাতীয় পার্টি অত্যন্ত আকর্ষণীয়।

“এছাড়া সমাজে ক্লিন ইমেজের বিশিষ্টজনরাও জাতীয় পার্টিতে যোগ দিতে আগ্রহ প্রকাশ করছে। বিভিন্ন রাজনৈতিক দলের নেতারাও জাতীয় পার্টিতে যোগ দিতে যোগাযোগ অব্যাহত রেখেছে।”

জাতীয় পার্টিতে আগ্রহের কারণ ব্যাখ্যা করে তিনি বলেন, “আওয়ামী লীগ ও বিএনপির চেয়ে দেশের মানুষের কাছে জাতীয় পার্টির ইমেজ অত্যন্ত পরিচ্ছন্ন। তাই, আগামী দিনের রাজনীতিতে জাতীয় পার্টি অত্যন্ত সম্ভাবনাময় রাজনৈতিক শক্তি।”
সংসদে ২৬ জন সদস্য নিয়ে প্রধান বিরোধী দলের আসনে রয়েছে জাতীয় পার্টি।
জাতীয় পার্টিকে ‘একটি শক্তিশালী রাজনৈতিক শক্তিতে’ পরিণত করতে দলীয় সংসদ সদস্যদের প্রতি আহ্বান জানান জিএম কাদের।
তিনি বলেন, “জাতীয় পার্টির সামনে যে সম্ভাবনা সৃষ্টি হয়েছে, তা ধরে রাখতে হবে। প্রতিটি ইউনিটে জাতীয় পার্টিসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনকে শক্তিশালী করতে হবে।”
সভায় দলের জ্যেষ্ঠ কো-চেয়ারম্যান আনিসুল ইসলাম মাহমুদ, মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, কো-চেয়ারম্যান মুজিবুল হক চুন্নু, সৈয়দ আবু হোসেন বাবলা, সালমা ইসলাম, অতিরিক্ত মহাসচিব গোলাম কিবরিয়া টিপু, ফখরুল ইমাম, সভাপতিমণ্ডলীর সদস্য ও বিরোধীদলীয় প্রধান হুইপ মসিউর রহমান রাঙ্গাঁ, নাসরিন জাহান রতনা, নাজমা আখতার, অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা, চেয়ারম্যানের উপদেষ্টা রওশন আরা মান্নান, শফিকুল ইসলাম জিন্নাহ, নুরুল ইসলাম তালুকদার, পনির উদ্দিন আহমেদ ও ভাইস চেয়ারম্যান পীর ফজলুর রহমান উপস্থিত ছিলেন।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি