1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে তেলবাহী গাড়ির সঙ্গে নৈশ কোচের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১০ আগস্ট, ২০২৪
  • ৬৩ বার দেখা হয়েছে

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলায় ২টি বাস ও একটি জ্বালানি তেলবাহী গাড়ির মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত হয়েছেন।
এতে আহত হয়েছেন আরও অন্তত আট (৮) জন।
৮ আগস্ট বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর এলাকার হিমাদ্রি কোল্ডস্টোরেজ এর সামনে ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কের এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন– জ্বালানি তেলবাহী ট্রাকের চালক মো. শাহাদাজ হোসেন (৩০), তিনি ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল ইউনিয়নের লাহিড়ী ছোটসিংয়া গ্ৰামের আজিম উদ্দিন এর ছেলে । এ ছাড়াও শ্যামলী নৈশ কোচের যাত্রী মোহাম্মদ সানাউল্লাহ (৩০), তিনি ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া চামেশ্বরী এলাকার গিয়াস উদ্দিনের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ৭ আগষ্ট ঢাকা থেকে ছেড়ে আসা নৈশকোচ শ্যামলী এন্টারপ্রাইজ একটি জ্বালানি তেলবাহী ট্রাক ও একটি মাদ্রাসার বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ট্রাকের চালক মোঃ শাহাদাজ হোসেন ও শ্যামলী বাসের যাত্রী মোহাম্মদ সানাউল্লাহ আহত হন। তাদের স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সানাউল্লাহকে মৃত ঘোষণা করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় চালক মোঃ শাহাদাজ হোসেন মারা যান।
বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার (আর,এম,ও) ডা. মোঃ রকিবুল আলম (চয়ন), তিনি বলেন, দুর্ঘটনায় এ পর্যন্ত ২ জনের মৃত্যু হয়েছে। এ ছাড়াও এ ঘটনায় আরও আহত হয়েছেন অনেকে। তাদেরকে চিকিৎসা প্রদান করা হচ্ছে ও ২ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি