1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন

দুই ভাইয়ের মৃত্যু: পেস্ট কন্ট্রোল কোম্পানির চেয়ারম্যান ও এমডি গ্রেপ্তার

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ৯৬ বার দেখা হয়েছে

ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকার একটি বাসায় বালাইনাশক প্রয়োগের পর বিষক্রিয়ায় স্কুলপড়ুয়া দুই ভাইয়ের মৃত্যুর ঘটনায় পেস্ট কন্ট্রোল সার্ভিস কোম্পানির চেয়ারম্যান ও এমডিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার দুজন হলেন ডিসিএস অরগানাইজেশন লিমিটেডের চেয়ারম্যান আশরাফুজ্জামান এবং এমডি ফরহাদুল আমিন।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের লালবাগ বিভাগের উপকমিশনার (ডিসি) মশিউর রহমান বৃহস্পতিবার সকালে জানান, টাঙ্গাইল ও ব্রাহ্মণবাড়িয়ায় অভিযান চালিয়ে ওই দুইজনকে গ্রেপ্তার করা হয়।

দুপুরে সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত তথ্য প্রকাশ করা হবে বলে জানান মশিউর।

বসুন্ধরার আই ব্লকে নতুন বাসার পোকামাকড় তাড়ানোর জন্য বারিধারার ‘ডিসিএস অরগানাইজেশন লিমিটেড’ নামের ওই পেস্ট কন্ট্রোল কোম্পানিটিকে দায়িত্ব দিয়েছিলেন ব্যবসায়ী মোবারক হোসেন। ওই কোম্পানির কর্মীরা ২ জুন বাসায় ওষুধ দিয়ে যায়। দুদিন পর ওই পরিবার বাসায় ওঠার পর সবাই অসুস্থ হয়ে পড়েন।

৪ জুন সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় মোবারক হোসেনের ৯ বছর বয়সী ছেলে শাহিল মোবারত জায়ান। পরে রাতে মারা যায় তার ভাই ১৫ বছর বয়সী শায়েন মোবারত জাহিন।

এ ঘটনায় ভাটারা থানায় মামলা করেন দুই শিশুর বাবা মোবারক হোসেন। সেই মামলায় ৫ জুন রাতে ডিসিএসকর্মী টিটু মোল্লাকে গ্রেপ্তার করা হয়। তিনিই ওই বাসায় ওষুধ দিয়ে এসেছিলেন। আদালত তাকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ডে পাঠায়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি