1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন

নওগাঁয় সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় অনুষ্ঠিত

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ১২ বার দেখা হয়েছে

সাব্বির আহমেদ, নওগাঁ: নওগাঁয় নবাগত জেলা প্রশাসকের সাথে সংবাদ কর্মীদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে জেলা প্রশাসক কার্যালয়ের সভাকক্ষে এই মতবিনিময় করেন নওগাঁ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আউয়াল।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সোহেল রানা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বিরোদিনী রায়সহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় নওগাঁর প্রত্যেকটি সরকারি অফিস ঘুষ ও দুর্নীতিমুক্ত করার পাশাপাশি পুরো জেলার উন্নয়নে নতুন নতুন কর্মপরিকল্পনা গ্রহনে জেলা প্রশাসকের প্রতি আহবান জানায় গণমাধ্যম কর্মীরা।

এ সময় নওগাঁর জেলাবাসীকে সর্বোচ্চ সেবা দিতে সবসময় চেষ্টা করবেন জানিয়ে নবাগত জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ আব্দুল আউয়াল বলেছেন, নওগাঁ জেলায় যতদিন থাকি চেষ্টা করব সর্বোচ্চ সেবা দিতে। জনগণের সেবা দেওয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছে নওগাঁ জেলায়।

নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আউয়াল আরও বলেন, সমাজের অসংগতি তুলে ধরতে গণমাধ্যমের ভূমিকা সব থেকে বেশি, আমি প্রত্যাশা করব নওগাঁর গণমাধ্যমকর্মীরা তাদের সত্য লেখনীর মধ্য দিয়ে এ জেলার সমাজ সংস্কারের কাজে ভূমিকা রাখবে।

তিনি বলেন, বহু ত্যাগের মধ্য দিয়ে এ দেশের ছাত্র জনতা একটি নতুন বাংলাদেশ উপহার দিয়েছে সমাজ সংস্কারের জন্য। তাদের এই কষ্টার্জিত অজনকে কোনোভাবেই আমরা বৃথা হতে দেব না। ০১৭১৬২০৩৪৮৪ : ১৬/০৯/২৪

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি