1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন

নোয়াখালীর চৌমুহনীতে খাল পরিষ্কারের জন্য মানববন্ধন ও নির্বাহী কর্মকর্তার নিকট স্বারকলিপি প্রদান

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫৩ বার দেখা হয়েছে

মো মহসিন, উপজেলা সংবাদদাতা, বেগমগঞ্জ নোয়াখালী: নোয়াখালীর চৌমুহনীতে খাল পরিস্কারের দাবিতে বেগমগঞ্জ নাগরিক ফোরামের উদ্দ্যোগে মানববন্ধন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমানের নিকট স্মারক লিপি প্রদান করা হয়েছে।

গত কয়েক সপ্তাহের ভয়াবহ বন্যার কারণে বেগমগঞ্জের সকল খাল গুলো ময়লা আবর্জনা পরিণত হয়ে গেছে । এতে করে পানি নিষ্কাশন ব্যবস্থা বাধাগ্রস্ত হয়ে পড়ছে। রোববার সকালে বেগমগঞ্জ নাগরিক ফোরামের আয়োজনে চৌমুহনি বড়পোলের উপরে খাল গুলো পরিষ্কারের লক্ষ্যে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধনে চৌমুহনী ফাউন্ডেশন, সেতু ফাউন্ডেশন সহ বিভিন্ন সামাজিক সংগঠন বেগমগঞ্জ নাগরিক ফোরাম আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণ করে।

দুপুর ২ ঘটিকার সময় নাগরিক ফোরামের আহ্বাবায়ক শাহাবুদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুর রহমানের নিকট প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য লিখিতভাবে স্মারকলিপি প্রদান করেন।

মানববন্ধনে অংশগ্রহণকারী নেতৃবৃন্দ প্রশাসনের নিকট তথা প্রধান উপদেষ্টার দৃষ্টি আকর্ষণ করেন। চৌমুহনীতে পানি উন্নয়ন বোর্ডের জায়গায় হাজারের অধিক ভুয়া নথি সৃজন করে তারা এই খাল দখল করে বসে আছে। এই নথিগুলো বাতিলের জোর দাবি জানান।

নির্বাহী অফিসার তাদের দাবী অনুযায়ী অতিসত্বর ব্যবস্থা নিবেন বলে আশ্বাস দেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি