1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২০ অপরাহ্ন

ফটিকছড়িতে কেউ বিএনপির নামে সন্ত্রাসী, চাঁদাবাজি করতে পারবে না – কর্ণেল বাহার

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫ বার দেখা হয়েছে

রিপোর্ট-মোহাম্মদ বেলাল উদ্দিন: ফটিকছড়ি উপজেলা বিএনপি এর আওতাধীন ১৩ নং লেলাং ইউনিয়ন বিএনপি’র আলোচনা সভা ও দোয়া মাহফিল লেলাং ইউনিয়নে অনুষ্টিত।
বিএনপির চেয়ারপার্সন, সাবেক তিন বারের প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও সুস্থতা কামনা এবং ছাত্র জনতার আন্দোলনে সকল শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল ফটিকছড়ির লেলাং ইসলামীয়া বাজারস্থ মাঠে ১৩ নং লেলাং ইউনিয়ন বিএনপি’র সদস্য সচিব মো:নাসির উদ্দীন এর সভাপতিত্বে অনুষ্টিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফটিকছড়ি উপজেলা বিএনপি এর আহবায়ক কর্ণেল আজিম উল্লাহ বাহার (অবঃ), প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন ফটিকছড়ি উপজেলা বিএনপি’র সদস্য জহির আজম চৌধুরী, আরো উপস্থিত থেকে বক্তব্য রাখেন ফটিকছড়ি উপজেলা বিএনপি’র সদস্য ইদ্রিচ মিয়া ইলিয়াজ, আইয়ুব পাশা চৌধুরী বাবুল, মোঃ সরোয়ার হোসেন মেম্বার, মোঃ আজিজ, রায়হানুল রাহী, আমান উল্লাহ চৌধুরী, তাসলিমা আকতার মনি, হানিফ মেম্বার, দিদারুল আলম,সিজারুল, মোরশেদ হাজারী,মাহমুদুল হাসান দিলু, হাসান চৌধুরী দিপু , সাইফুল ইসলাম টিটু, ইকবাল তালুকদার, মো: ইব্রাহিম বিজয় , রেজভী হাসান চৌধুরী, রাশেদ, এনাম, হোসেন, ফরিদ, বেলাল খোকন, আল মামুন, ইন্জিনিয়ার বেলাল উদ্দীন মুন্না, রাব্বি কায়েম, তারেক, ফারুক,সাকিল, মো: নয়ন, প্রমুখ।

প্রধান অতিথি কর্ণেল বাহার তার বক্তব্যে বলেন যারা ১৭ বছর ধরে দলের জন্য কষ্ট করে নেতৃত্ব দিয়ে এসেছেন তাদের মাধ্যমে দল পরিচালিত হবে। ফটিকছড়িতে কেউ বিএনপির নামে সন্ত্রাসী করতে পারবে না, যদি কেউ করে থাকেন তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা সহ আইন শৃংঙ্খলা বাহিনীর সহযোগীতা নিতে নিতে সকলের প্রতি আহব্বান জানান। দলে বিশৃঙ্খলা সৃষ্টি কারীদের ও শাস্তিমূলক ব্যাবস্থা দ্রুত সময়ে কার্যকর করা হবে জানান।
তিনি আরো বলেন লেলাং ইউনিয়নের জনপ্রিয় সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা গুম হওয়া শহিদুল আলম সিরাজ চেয়ারম্যান এর শীগ্রই সন্ধান চান।।

আলোচনা সভা শেষে ১৩ নং লেলাং ইউনিয়ন বিএনপি অফিস উদ্ভোধন করেন নেতৃবৃন্দ।।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি