1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন

বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুজ্জামান মনির ভাইয়ের নির্দেশে সকল প্রকার নৈরাজ্য ও লুটপাট প্রতিরোধে ঐক্যবদ্ধ ৫নং ওয়ার্ড বিএনপি নেতা হালিম ভূইঁয়া

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪২ বার দেখা হয়েছে

মাহবুব হাওলাদারঃ- ০৫ আগষ্ট শেখ হাসিনার পদত্যাগের পর রূপগঞ্জে গাজী গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে। অগ্নিসংযোগের সময় গাজী গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এ হামলা ও লুটপাট চালায় একটি কুচক্র মহল। লুটপাট চলাকালীন সময় কিছু অসাধু লোক লুটপাটের দায়ভার বিএনপি নেতাকর্মীদের উপর চাপিয়ে দেয়। বিএনপির পরিচয়ে লুটপাট ও নৈরাজ্য সৃষ্টি করে বিভিন্ন পাড়া মহল্লায়।বেশ কয়েকটি বসতবাড়িতে হামলা চালায় একটি সন্ত্রাসী মহল। বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান দোকানপাটে গিয়ে চাদা দাবি করছে কুচক্র মহলটি।

এ বিষয়ে জানতে চাইলে বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুজ্জামান মনির বলেন, যারা লুটপাট ও সাধারণ মানুষের বসতবাড়িতে হামলা চালাচ্ছে এর কেউ বিএনপি কর্মী নয়। লুটপাট ও  নৈরাজ্য প্রতিরোধে জনসচেতনতামূলক মাইকিং করে ৫নং ওয়ার্ডের বিএনপি নেতৃবৃন্দ। বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুজ্জামান মনির আরো বলেন, কেউ লুটপাট ও নৈরাজ্য সৃষ্টি করলে বিএনপি তা প্রশ্রয় দিবেনা। গাজী সাহেব কোন অপরাধ করলে তার বিচার আইন করবে, ব্যবসা প্রতিষ্ঠানে হামলা কেন। মামলা হয়েছে মামলা হতেই পারে। অতীতে আমাদেরও বিভিন্ন রাজনৈতিক মামলা হামলা দিয়ে হয়রানি হয়েছে। কিন্তু তার নামে দায়ের করা মামলা বিএনপি করেনি। এখানে প্রায় বিশ হাজার শ্রমিক কাজ করত। এসব শ্রমিকদের পরিবার পরিজন এ দুর্ঘটনায় চরম দূর্ভোগে রয়েছেন।এ বিষয়ে আরো জানতে চাইলে বিএনপির আরো এক নেতা হালিম ভূইঁয়া বলেন, বিএনপির ব্যানার ব্যবহার করে কেউ চাদা দাবি করলে চাদা না দিয়ে আইনের হাতে ধরিয়ে দিন।দল থেকে নির্দেশনা রয়েছে কোন ধরনের অপকর্ম করলে আমাদের দলীয় হাইকমান্ড এর নির্দেশে শাস্তি স্বরূপ বহিস্কার করা হবে।কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল সভাপতি (সৌদি আরব রিয়াদ) বিএনপি নেতা হালিম ভূইঁয়া বলেন, বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুজ্জামান মনির ভাইয়ের নির্দেশে আমরা ৫নং ওয়ার্ড বিএনপি নেতৃবৃন্দ বন্যার্ত অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। ছাত্র সমাজকে সহায়তা করতে বিএনপির কার্যালয় উন্মূক্ত করে দেওয়া হয়েছে। তারা যেন তাদের কাজ সুন্দরভাবে পরিচালনা করতে পারে। আমরা বন্যার্তদের মাঝে বিশুদ্ধ পানি, খাবার স্যালাইন, পোষাক, চাল, ডাল, আটা, আলু, পিয়াজ, সয়াবিন তেল, টর্চ লাইট বিএনপির পক্ষ থেকে বিতরণ করেছি। দল যখন যে সিদ্ধান্ত দিবে আমরা সে সিদ্ধান্তের ভিত্তিতে আমাদের কার্যক্রম বাস্তবায়ন করব।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি