1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৫ অপরাহ্ন

ভোলা প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠিত, অনু আহ্বায়ক ফারুক ও ইউনুস সদস্য মনোনীত

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫৩ বার দেখা হয়েছে

ভোলা প্রতিনিধি : বর্তমান পরিস্থিতি বিবেচনা করে ভোলা প্রেসক্লাবের কমিটি ভেঙ্গে দেওয়া হয়েছে। শনিবার (৩১ আগস্ট) বিকালে ভোলা প্রেসক্লাব মিলনায়তনে নির্বাহী কমিটির সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় সভাপতিত্ব করেন ভোলা প্রেসক্লাব এর প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট নজরুল হক অনু, বক্তব্য রাখেন সহ-সভাপতি ওমর ফারুক, কোষাধক্ষ্য ইউনুছ শরীফ, দৈনিক ভোলার বানী’র সম্পাদক মাকসুদুর রহমান, দপ্তর সম্পাদক মিজানুর রহমান প্রমুখ। সভা সঞ্চালনা করেন দৈনিক বণিক বার্তার ভোলা প্রতিনিধি এইচ এম জাকির। সভায় ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন ভোলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সামস্ উল আলম মিঠু।

সভায় সর্ব সম্মতিক্রমে ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন এর ভোলা জেলা প্রতিনিধি অ্যাডভোকেট নজরুল হক অনু কে আহ্বায়ক ও দৈনিক কালবেলার জেলা প্রতিনিধি ওমর ফারুক এবং দিগন্ত টিভি’র ভোলা জেলা প্রতিনিধি ইউনুস শরীফকে সদস্য করে ৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

গঠনতন্ত্র ও সুপ্রিম কোর্টের রায় অনুযায়ী নির্ধারিত সময়ের মধ্যে আহ্বায়ক কমিটি নির্বাচন কমিশনার নিয়োগ করবে এবং কমিশন নির্বাচনের আয়োজন করবে।

উল্লেখ্য একটি রাজনৈতিক দলের অবৈধ হস্তক্ষেপে ভোলা প্রেসক্লাবের কিছু সদস্য বিগত ১৬ বছর প্রেসক্লাবকে কুক্ষিগত করে রেখেছিল। তাদের হাত থেকে উদ্ধার করে সাংবাদিক সুশীল সমাজ এবং রাজনৈতিক নেতৃবৃন্দের মতামত কে সম্মান প্রদর্শন করে গঠনতন্ত্র অনুযায়ী সংস্কার কার্যক্রম গ্রহণ করা হয়েছে। প্রকৃত সাংবাদিকদের নিয়ে স্বচ্ছ ভোটার তালিকা তৈরি করে প্রেসক্লাব কে সাংবাদিকদের একটি মিলনস্থলে পরিণত করতে হবে বলে জানিয়েছেন আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ।

নবগঠিত আহ্বায়ক কমিটিকে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি