1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন

রিয়ালের কোচিংয়ের দায়িত্ব ছাড়লেন জিদান

অনলাইন ডেস্ক
  • আপডেট : বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
  • ২৫৪ বার দেখা হয়েছে

অবশেষে জল্পনাই সত্যি হলো, রিয়াল মাদ্রিদের কোচের পদ থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন জিনেদিন জিদান। বুধবার (২৬ মে) সকালে রিয়াল ম্যানেজমেন্টকে জিজু জানিয়ে দিলেন তিন আর থাকছেন না।
স্প্যানিশ পত্রিকা এএস’র খবরে বলা হয়েছে, লা লিগার শিরোপা জিততে ব্যর্থ হওয়ার পর রিয়ালে তাঁর ভবিষ্যৎ নির্ধারণ করতে দিনকয়েকের সময় নিয়েছিলেন জিদান। অবশেষে তিনি ক্লাব ছাড়ার সিদ্ধান্তই নিয়েছেন। প্রথম দফায় রিয়ালের কোচিংয়ের দায়িত্ব নিয়ে তিনটি চ্যাম্পিয়ন্স লিগ এবং দুটি লা লিগা শিরোপা জিতেছিলেন ফরাসি এই কিংবদন্তী। তবে দ্বিতীয় মেয়াদে দায়িত্ব নেওয়াটা খুব একটা সুখকর হয়নি তাঁর।
প্রতিবেদনে বলা হয়েছে, নগর প্রতিদ্বন্দ্বী অ্যাতলেটিকো মাদ্রিদের কাছে খুব অল্প ব্যবধানে লিগ শিরোপা হারানোর পর এ সিদ্ধান্ত নিয়েছেন জিদান। লিগে অ্যাতলেটিকোর দুই পয়েন্ট পিছনে থেকে দ্বিতীয় স্থান অর্জন করে রিয়াল মাদ্রিদ। এছাড়া চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনাল থেকে ছিটকে গেছে তাঁর দল এবং কোপা দেল রে থেকেও ছিটকে যায় রিয়াল। ফলে ১১ বছর পর কোন ট্রফি ছাড়া মৌসুম শেষ করল ইউরোপের সফলতম দলটি।
২০১৮ পর ২০২১, এই নিয়ে দ্বিতীয়বার রিয়ালের দায়িত্ব ছাড়লেন ক্লাবের সাবেক ফুটবলার জিদান। তবে ২০১৮-তে ছেড়েছিলেন শীর্ষে থেকে। এবার ছাড়লেন খানিক হতাশা নিয়েই।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি