1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২০ অপরাহ্ন

সাবেক সংসদ সদস্য কাজী কামালের সাথে মাগুরা জেলা যুবদলের নেতাদের সৌজন্য সাক্ষাত

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪০ বার দেখা হয়েছে

শ্রীপুর প্রতিনিধিঃ মাগুরা জেলা বিএনপির সাবেক সভাপতি ও সংসদ সদস্য কাজী সালেমুল হক কামালের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন জেলা যুবদল, সেচ্ছাসেবক দল, ছাত্রদলসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ। কাজী কামাল জিয়া অর্ফানেজ ট্রাস্ট দূর্ণীতি মামলায় দশ বছরের সাজাপ্রাপ্ত আসামি ছিলেন। পরবর্তিতে ৫ আগস্ট ছাত্র জনতার আন্দোলনে শেখ হাসিনা সরকারের পতনের আগস্টের ২৮ তারিখে কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পেয়ে চিকিৎসার জন্য পিজি হাসপাতলে ভর্তি হন।
শনিবার মাগুরা জেলা যুবদলের সভাপতি এ্যাডঃ ওয়াশিকুর কল্লোল ও শ্রীপুর থানা যুবদলের আহবায়ক জিয়াউল হক ফরিদের নেতৃত্বে একটি দল ঢাকা পিজি হাসপাতালে তার সাথে সাক্ষাত করেন।

এ সময় তাদের সাথে মাগুরা জেলা যুবদলের সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম,দপ্তর সম্পাদক চপল সদর থানা যুবদলের আহবায়ক কুতু্ব উদ্দিন রানা, শ্রীপুর থানা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব বদরুল আলম লিটু, সাবেক যুগ্ম -আহবায়ক মোঃ ইমরান শেখ, ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ এনায়েত মোল্যা, যুগ্ম আহবায়ক মোঃ আশরাফ আলী বিশ্বাস টিটুল, যুবলদ নেতা মুজাহিদ শেখ, নুরুজাম্মান মেম্বারসহ জেলা ও উপজেলার বিভিন্ন ইউনিটের যুবদল, সেচ্ছাসেবকদল,ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি