1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন

সোনাইমুড়ী পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ

আব্দুস সালাম মাসুম
  • আপডেট : সোমবার, ১৫ মার্চ, ২০২১
  • ২৯০ বার দেখা হয়েছে

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধিঃ নোয়াখালীর সোনাইমুড়ী পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরগণের দায়িত্ব গ্রহণ এবং পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুর ১২টায় নবনির্বাচিত মেয়র ভিপি নুরুল হক চৌধুরী পৌরসভায় আসেন। পৌরসভা কার্যালয়ে তাকে লাল গালিচা শুভেচ্ছা জানিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয়।
সোনাইমুড়ী পৌরসভার উদ্যোগে আয়োজিত সভায় উপস্থিত ছিলেন, সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) গিয়াস উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের, সহ-সভাপতি মাহফুজুর রহমান ভিপি বাহার, সাধারণ স¤পাদক আফম বাবুল বাবু, যুবলীগের আহবায়ক খলিলুর রহমান, পৌর সচিব মোস্তাক আহমেদ তালুকদার, প্রকৌশলী পীযুষ কান্তি, উপজেলা ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন সুজন, উপজেলা আওয়ামীলীগের সদস্য শামছুল হকসহ পৌর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ কর্মী ও পৌরসভার কর্মকর্তা কর্মচারী, সাংবাদিক এবং নবনির্বাচিত মেয়র-কাউন্সিলরগণ।
নব নির্বাচিত মেয়র ভিপি নুরুল হক চৌধুরী বলেন, নির্বাচনকালীন প্রতিশ্র“তি ও শপথ অনুযায়ী আমি কাজ করে যাব। দায়িত্ব পালন করতে পেরেছি কিনা জনগণ ৫ বছর এর মধ্যে তা দেখতে পারবে। তখনই আমার মনে শান্তি আসবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি