1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন

১২ বছর পর পদত্যাগ করলেন বিসিবি সভাপতি পাপন

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২১ আগস্ট, ২০২৪
  • ৫৮ বার দেখা হয়েছে
১২ বছর পর পদত্যাগ করলেন বিসিবি সভাপতি পাপন
ফাইল ছবি

অবশেষে এক যুগ পর বিসিবি সভাপতির পদ থেকে পদত্যাগ করলেন নাজমুল হাসান পাপন। পাকিস্তানে বাংলাদেশের ক্রিকেটাররা যখন মাঠে নামার অপেক্ষায়, ঠিক সেই সময় পদ থেকে সরে দাড়ালেন পাপন। বিসিবির জরুরী বৈঠক শুরুর কিছুক্ষণ পরেই এলো পাপনের পদত্যাগের খবর। ২০১২ সালে সভাপতি মনোনয়ন এবং ২০১৩ সালের নির্বাচনের পর এই আসনে বসেন তিনি। এখন অপেক্ষা নতুন এক সভাপতির জন্য।

বুধবার (২১ আগস্ট) বেলা ১১টায় ক্রীড়া মন্ত্রণালয়ে শুরু হয় বিসিবির বোর্ড সভা।

মন্ত্রণালয়ে বোর্ড সভা ডাকায় বিষয়টি নিয়ে প্রশ্ন উঠেছিল। যদিও বিসিবি রাতে খুদে বার্তায় গণমাধ্যমকে জানায়, বুধবার সচিবালয়ের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে বিসিবির বোর্ড পরিচালকদের একটি জরুরি সভা ডাকা হয়েছে। বিসিবি যুব ও ক্রীড়া মন্ত্রণালয়কে দেশের পরিস্থিতি বিবেচনায় নিয়ে নিরাপত্তা নিশ্চিত করে গুরুত্বপূর্ণ এই সভার ব্যবস্থা করার অনুরোধ করেছে।

এর আগে বুধবার (২১ আগস্ট) সকালে বোর্ড সভায় অংশগ্রহণ করতে মন্ত্রণালয়ে আসেন ফারুক আহমেদ, নাজমুল আবেদীন ফাহিম। এছাড়া ইনাম ও মাহমুব আনামকেও দেখা গেছে। এছাড়া আম্পায়ার্স কমিটির সদস্য ইফতেখার আহমেদ মিঠুও যোগ দিয়েছেন বৈঠকে। পরিচালকদের মধ্যে উপস্থিত আছেন আকরাম খান, সাইফুল আলম স্বপন, ফাহিম সিনহা, খালেদ মাহমুদ সুজন ও সালাউদ্দিন চৌধুরি।

বিসিবির গঠনতন্ত্র মোতাবেক পরিচাল বোর্ডের সদস্যদের অন্তত ৯ জন উপস্থিত থাকলেই চলবে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি