1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন

ক্রীড়া উপদেষ্টাকে ক্রিকেট বোর্ড ঘুরে দেখালেন তামিম

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১৯ আগস্ট, ২০২৪
  • ৫৪ বার দেখা হয়েছে

বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি) পরিদর্শন করেছেন অন্তবর্তীকালীন সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া।বিসিবিতে এসেছেন দেশসেরা ওপেনার তামিম ইকবালও।

সোমবার (১৯ আগস্ট) দুপুর সাড়ে ১২টা নাগাদ মিরপুরের হোম অব ক্রিকেটে প্রবেশ করেন এই তারকা ক্রিকেটার। এর ঘণ্টাখানেক পর বিসিবিতে প্রবেশ করেন যুব ও ক্রীড়া বিষয়ক উপদেষ্টা আসিফ মাহমুদ ।

এদিন আসিফ মাহমুদকে বিসিবির প্রেসিডেন্ট বক্স ঘুরে দেখান তামিম। পরে মাঠে প্রবেশ করেন তিনি। এ সময় তাদের সঙ্গে ছিলেন বিসিবির সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন।

মাঠে প্রবেশের পর ড্রেসিংরুমের সামনে থেকে হেঁটে ইনডোরে যান নতুন উপদেষ্টা। সঙ্গে ছিলেন সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমনও। পরে মিডিয়া রুমেও প্রবেশ করেন আসিফ মাহমুদ। পরবর্তীতে একাডেমি ভবনে যান তারা।

এদিকে তামিমের জাতীয় দলে ফেরা নিয়ে অনেক দিন ধরেই গুঞ্জন চলছে। কিছু দিন ধরেই শোনা যাচ্ছিল বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের সাথে বৈঠক করবেন তামিম। এরপরই আসতে পারে সিদ্ধান্ত। বিশেষ করে তাকে ২০২৫ চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলার প্রস্তাব দেওয়া হয়েছে বোর্ড থেকে সেটারই চূড়ান্ত ফল আসার কথা ছিল।

কিন্তু শেখ হাসিনা দেশ ছাড়ার পর বদলে গেছে সব হিসাব-নিকাশ। আত্মগোপনে রয়েছেন নাজমুল হাসান পাপন। বিসিবিতে তিনি আর যে ফিরবেন না তা অনেকটাই নিশ্চিত। তাই তামিমের সঙ্গ এবার দলে ফেরা নিয়ে কথা বলবেন নির্বাচকরা।

বিষয়টি নিশ্চিত করেছেন প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু। তাই বিসিবিতে যে মিটিং করতে এসেছেন তামিম তাও অনেকটাই নিশ্চিতভাবে বলা যায়।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি