1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন

কুমিল্লা নাংগলকোট উপজেলায় খাদ্য সামগ্রী নিয়ে বন্যাদুর্গত মানুষের পাশে জামায়াতে ইসলামী

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২৮ আগস্ট, ২০২৪
  • ৪৫ বার দেখা হয়েছে

স্মরণকালের ভয়াবহ বন্যার কবলে কুমিল্লা নাংগলকোট উপজেলার মানুষ। ভারতের পানি ফেনী হয়ে নাংগলকোটে বন্যায় ইতোমধ্যে লক্ষাধিক মানুষ পানিবন্দি হয়ে পড়েছে। বুধবার (২৮ আগস্ট) বিকালে নাংগলকোট উপজেলা জামায়াতে ইসলামীর উদ্যোগে বিভিন্ন ইউনিয়নের বন্যাদুর্গত এলাকা পরিদর্শন করেন, কষ্টে থাকা মানুষের খোঁজ খবর নেন এবং আড়াই হাজার মানুষের মাঝে রান্না করা খাবার ও শুকনো খাবার বিতরণ করেন কুমিল্লা জেলা জামায়াতের আমীর এডভোকেট মোঃ শাহ্জাহান।

এছাড়াও বন্যার শুরু থেকে শুকনো খাবারের পাশাপাশি রান্না করা খাবারসহ এই উপজেলার পঞ্চাশ হাজার মানুষকে খাদ্য সহায়তা করেছে জামায়াতে ইসলামী। আগামী দিনেও জামায়াতের এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন দায়িত্বশীল নেতৃবৃন্দ। জেলা জামায়াত আমীর দেশে বিদেশে ও সমাজের সকল শ্রেণী-পেশার মানুষদের বন্যার্তদের সাহায্যে এগিয়ে আসার উদাত্ত্ব আহ্বান জানান।

ত্রান বিতরণকালে উপস্থিত ছিলেন জেলা জামায়াতের অফিস সম্পাদক ও কুমিল্লা
সদর দক্ষিণ উপজেলা জামায়াতের আমীর মোঃ মিজানুর রহমান, নাংগলকোট উপজেলা আমীর মাওলানা জামাল উদ্দিন, পৌরসভা আমীর মাওলানা এস এম মহিউদ্দীন সেক্রেটারি মাওলানা নুরুল ইসলাম হাসান, পৌরসভা সেক্রেটারি মু হারুন অর রশিদ, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা সেক্রেটারি মাওলানা ওমর ফারুক, নাংগলকোট উপজেলা সহকারী সেক্রেটারি মাওলানা ইয়াছিন মজুমদার সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি