1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪০ অপরাহ্ন

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ট্রাকচাপায় নিহত ২

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৮ বার দেখা হয়েছে

গাজীপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ট্রাকের চাপায় পোশাক কারখানার দুই শ্রমিক নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও তিন জন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। হতাহতদের পরিচয় এখনো পাওয়া যায়নি।

মঙ্গলবার (১০ সেপ্টম্বর) দুপুরে উপজেলা হরিণহাটি এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পারাপারের সময় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার হরিণহাটি এলাকায় মহাসড়ক পারাপারের সময় অজ্ঞাত নারীসহ দুই পোশাক শ্রমিক নিহত হন। এ সময় আরও তিনজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়। পরে নিহতের খবর ছড়িয়ে পড়লে আশেপাশে পোশাক কারখানার শ্রমিকরা ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে নেমে আসে। শ্রমিকরা ওই ঘাতক ট্রাকে আগুন জ্বালিয়ে দেন। এ সময় বেশ কিছু গাড়ি ভাঙচুর করা হয়। এ ঘটনায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। ট্রাকের চালককে আটক করে রাখেন গার্মেন্টস শ্রমিকরা। পরে উপজেলা নিবার্হী কর্মকর্তা ও সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে শ্রমিকদের বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে নেয়। পরে ঢাকা টাঙ্গাইল মহাসড়কের যানচলাচল স্বাভাবিক হয়।

নাওজোড় থানার ওসি শাহাদাত হোসেন বলেন, নিহতের ঘটনায় শ্রমিকরা ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন। এবং ঘাতক ট্রাককে আগুন দিয়েছে। তবে সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা শ্রমিকদের বুঝিয়ে মহাসড়ক থেকে সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি