1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন

আ.লীগকে শেখ হাসিনা নিজেই ধ্বংস করেছে

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ২০ বার দেখা হয়েছে

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: রোববার,১৫ সেপ্টেম্বর ২০২৪ দুপুর ১২টায় ঠাকুরগাঁও শহরের পাবলিক ক্লাব মাঠে খেলাফত মজলিস ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে গণসমাবেশে বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় মহাসচিব মাওলানা মামুনুল হক বলেন , শেখ হাসিনা নিজেই আওয়ামী লীগকে ধ্বংস করেছে। তার রাজনৈতিক দর্শন ছিল মানুষকে হত্যা করা।

তিনি বলেন, বাংলাদেশকে মৃত্যুপুরীতে পরিণত করে ক্ষমতার মসনদ আঁকড়ে ধরেছিল। নেতাকর্মীদের হুমকির মুখে ফেলে স্বার্থপরের মতো বোনকে নিয়ে দেশ ছেড়ে ভারতে আশ্রয় নিয়েছেন। সেখান থেকে ষড়যন্ত্র করছেন দেশে নৈরাজ্য সৃষ্টির জন্য।

তিনি বলেন, ফ্যাসিস্ট শেখ হাসিনা সাড়ে ১৫ বছরে দেশটা ধ্বংস করে ফেলেছে। মুক্তিযুদ্ধের চেতনার নামে দেশে গণহত্যা চালিয়ে অসংখ্য মানুষকে গুম করে হত্যা করেছে। শেখ হাসিনা পরবর্তী বাংলাদেশকে এত দ্রুত নিরাপদ ভাবার কোনো সুযোগ নেই। বিরোধীদলগুলো বিগত ১৫ বছর শেখ হাসিনা সরকারের জুলুম-নির্যাতনের শিকার হয়েছে। তাই বিএনপি, জামায়াতে ইসলামী, ইসলামী আন্দোলন বাংলাদেশ, খেলাফত মজলিস বাংলাদেশকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

বন্ধুত্বসুলভ আচরণ করবেন বন্ধুত্ব পাবেন উল্লেখ করে মামুনুল হক বলেন, এই দেশে সব ধর্মের মানুষ এক সঙ্গে দেশকে এগিয়ে নিয়ে যেতে কাজ করতে হবে। কোনো ধর্মের মানুষকে অবহেলা করবেন না বা নির্যাতন করবেন না। সবাই বন্ধু হয়ে থাকবেন। হাসিনা সরকারের সময় সব থেকে বেশি সংখ্যালঘুদের ওপর নির্যাতন হয়েছে। এমনটা যেন এই বাংলাদেশে আর কখনো না হয়। আমরা সবাই এক সঙ্গে থাকব।

খেলাফত মজলিসের এ নেতা আরও বলেন, শেখ হাসিনা মৃত্যুপুরীতে পরিণত করে ক্ষমতার মসনদে টিকে থাকতে চেয়েছিল। হাজার বছরেও শেখ হাসিনার মতো নির্মম কারও জন্ম হয়নি। ছাত্র-জনতার বিরুদ্ধে যে এমন নির্মম হত্যাযজ্ঞ চালানো যায়, তা পৃথিবীর ইতিহাসে বিরল। আওয়ামী লীগের মতো মোনাফেক শক্তিকে বাংলাদেশের রাজনীতিতে আর পুনর্বাসিত হতে দেওয়া হবে না। এই বাংলাদেশ গড়ার জন্য এই দেশের হাজারো মানুষ রক্ত দেয়নি, এই বাংলাদেশ থেকে শেখ হাসিনাকে আল্লাহ বিতাড়িত করে সুন্দর বাংলাদেশ গড়ার সুযোগ করে দিয়েছেন।

খেলাফতে মজলিস ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি হাফেজ মাওলানা সাঈদ আহমেদ সাঈফীর সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন খেলাফতে মজলিসের যুগ্ম-মহাসচিব মাওলানা জালাল উদ্দিন আহম্মেদ, মাওলানা আতাউল্লাহ আমিন, সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা এনামুল হকসহ আরও অনেকে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি