1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫০ অপরাহ্ন

তারেক রহমানের নির্দেশ দলীয় নেতাকর্মীদের কোন বিশৃঙ্খলা মেনে নেওয়া হবে না ; বরকত উল্ল্যা বুলু

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ৮ বার দেখা হয়েছে

মো মহসিন, উপজেলা সংবাদদাতা,বেগমগঞ্জ, নোয়াখালীঃ নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বন্যাদুর্গত এলাকায় বিএনপির কর্মী ও বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস-চেয়ারম্যান নোয়াখালী-৩ বেগমগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য, সাবেক মন্ত্রী বরকত উল্যা বুলু।
এ সময় তিনি বলেন তারেক রহমানের নির্দেশ দলীয় নেতাকর্মীদের কোন বিশৃঙ্খলা মেনে নেওয়া হবে না। সবাই একটি সুন্দর নির্বাচনের মধ্য দিয়ে জাতীয় সরকার গঠনের জন্য সহযোগিতা করার আহ্বান জানিয়েছেন। অনুষ্ঠানে নোয়াখালী জেলা বিএনপির সদস্য শামীমা বরকত লাকী ও উপস্থিত ছিলেন।

মঙ্গলবার বিকালে বেগমগঞ্জ উপজেলা দুর্গাপুর ইউনিয়নে গ বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম (বি.কম) এর অর্থায়নে ইউনিয়ন বিএনপির সভাপতি মোখলেছুর রহমান ছোটুর এর সভাপতিত্বে ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী ও ঔষধ বিতরণ কালে আরো উপস্থিত ছিলেন,

বেগমগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি কামাখ্যা চন্দ্র দাস, জেলা বিএনপির সহ-সভাপতি নাজমুল গনি চৌধুরী মান্না, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান উল্যা, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ নুরুল আমিন।
উপজেলা যুবদলের আহ্বায়ক রুস্তম আলী, সম্পাদক মহিন উদ্দিন রাজু,

নরোত্তমপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, কুতুবপুরের সভাপতি ইউছুফ, সাবেক চেয়ারম্যান নুরু আমিন স্বপন, ছাত্রদলের এনামুল হক জীবন সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি