1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন

মিরপুরে অনুশীলনে বাবর-শোয়েব

অনলাইন ডেস্ক
  • আপডেট : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ১৮১ বার দেখা হয়েছে

টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হতেই সংযুক্ত আরব আমিরাত থেকে বাংলাদেশে চলে এসেছে পাকিস্তান। লক্ষ্য টাইগারদের বিপক্ষে টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজ খেলা। বিশ্ব আসরের পর দল ঢাকায় পা রাখলেও ব্যক্তিগত কারণে বাবার আজম ও শোয়েব মালিক চার দিন পর এসে পৌঁছান। কোভিড নেগেটিভ রিপোর্ট হাতে নিয়ে প্রস্তুতি নেমেছেন দুই তারকা।

বুধবার (১৭ নভেম্বর) দুপুর ১টা ৪৫ মিনিটে শুরু হয়েছে পাকিস্তানের অনুশীলন। বিকেল ৪টা ৪৫ মিনিট পর্যন্ত মিরপুর অ্যাকাডেমি মাঠে নিজেদের প্রস্তুত করবে সফরকারীরা।

সুপার টুয়েলভের টানা পাঁচ ম্যাচে দুর্দান্ত খেলে সেমিফাইনাল নিশ্চিত করেছিল। ফাইনালে ওঠার লড়াইয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে হেরে বিশ্ব আসর থেকে ছিটকে পড়ে টিম পাকিস্তান।

ছয় ইনিংসে ৩০৩ রান তুলে এবারের আসরের সর্বোচ্চ রান সংগ্রাহক বাবর আজম। জায়গা করে নিয়েছেন ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের সেরা একাদশের অধিনায়ক হিসেবেও।

আসরের বিশ্বকাপে চার ইনিংসে এক অর্ধশতকসহ ১০০ রান করেন শোয়েব মালিক। স্কটল্যান্ডের বিপক্ষে ১৮ বলে ৫৪ রানের ইনিংস রয়েছে অভিজ্ঞ এই ব্যাটারের।

এদিকে ১৯, ২০ ও ২২ নভেম্বর তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ মাঠে নামবে বাংলাদেশ। ২৬ নভেম্বর প্রথম টেস্ট ও ৪ ডিসেম্বর দ্বিতীয় টেস্টে মুখোমুখি হবে দল দুটি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি