1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন

বাংলাদেশ দলের কেউ নতুন করে করোনা আক্রান্ত হননি: সুজন

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ২৪১ বার দেখা হয়েছে

নিউজিল্যান্ড সফররত বাংলাদেশ ক্রিকেট দলে নতুন করে কারও করোনা পজিটিভ হয়নি বলে জানিয়েছেন বাংলাদেশ টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। এখন কোয়ারেন্টাইন থেকে বের হয়ে হোটেলে যেতে পারবেন বাংলাদেশের খেলোয়াড়রা।

সুজন আরও জানিয়েছেন, অধিনায়ক মোমিনুল হক, মেহেদি হাসান মিরাজসহ আইসোলেশনে থাকা দলের ৯ সদস্যকে ২০ তারিখ পর্যন্ত ক্রাইস্টচার্চের হোটেলেই থাকতে হবে। পরীক্ষার ফল নেগেটিভ হলেই দলের সাথে যোগ দিতে পারবেন তারা। আর স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথকে কোয়ারেন্টাইন সেন্টারে নিয়ে যাওয়া হয়েছে।

মহান বিজয় দিবসে বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) বিসিবির পাঠানো ভিডিওবার্তায় সুজন এসব কথা বলেন। খবর বাসসের।

সুজন জানান, বিজয়ের পঞ্চাশ বছরে সবাইকে শুভেচ্ছা। আজকে আমাদের কিছু ভালো খবর আছে এখানে। আমরা মাশাআল্লাহ সবাই নেগেটিভ এসেছি আজকের রিপোর্টে।

আমাদের সবাইকে অনুশীলনের সুযোগ দিয়েছে। আমি ও টিম ম্যানেজার নাফিস ইকবাল এ বিষয়ে তাদের সঙ্গে কথা বলেছিলাম যে কিভাবে কি করবো। ওরা আজকে আমাদেরকে পজিটিভ নিউজ দিয়েছে। আজকে অনুশীলনেও গিয়েছিলাম, তবে বৃষ্টির কারণে অনুশীলন করতে পারিনি। এখন আমাদের জিম সেশন হবে বলেও জানান তিনি।

টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন আরও বলেন, শুক্রবার (১৭ ডিসেম্বর) আমরা এখান থেকে বের হয়ে অন্য একটা হোটেলে যাবো। যাদের ইয়োলো ব্যান্ড ছিল তারা ২০ তারিখ পর্যন্ত এখানে থাকবে। কালকে থেকে তারা জিম ব্যবহার করতে পারবে, আমরা চলে যাবার পরে। পরে ২১ তারিখ আমাদের সঙ্গে যোগ দেবে তারা। রঙ্গনা হেরাথকে কোয়ারেন্টাইন সেন্টারে নিয়ে যাওয়া হয়েছে। বাকি সবাই সুস্থ আছি।

এর আগে নিউজিল্যান্ড সফররত বাংলাদেশের কয়েকজন ক্রিকেটার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এমন খবর ছড়িয়ে পড়ে। মঙ্গলবার (১৪ ডিসেম্বর) ৯ জনকে কোয়ারেন্টিনে পাঠিয়ে দেওয়া হয়। পরে বুধবার জানা যায়, কোনো ক্রিকেটার নন, করোনায় আক্রান্ত হয়েছেন জাতীয় দলের স্পিন কোচ রঙ্গনা হেরাথ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি