1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন

চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের সেরা গোল মেসির

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ২৯৮ বার দেখা হয়েছে

বার্সেলোনা ছেড়ে পিএসজিতে গিয়ে পায়ের জাদু দেখাতে একটু সময় লেগেছিল লিওনেল মেসির। আর্জেন্টিনার এই সুপারস্টার গোল পাচ্ছিলেন না। অবশেষে গত সেপ্টেম্বরের ২৯ তারিখ উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে ম্যানচেস্টার সিটির বিপক্ষে পিএসিজের হয়ে নিজের পিএসজি খাতা খোলেন মেসি। ঘরের মাঠে অনুষ্ঠিত ম্যাচের ৭৪ মিনিটে ডি-বক্সের বাইরে থেকে বাঁকানো শটে তিনি দৃষ্টিনন্দন গোলটি করেছিলেন।

মেসির সেই গোলটিই এবার পেল সেরার মর্যাদা। চ্যাম্পিয়ন্স লিগের এবারের আসরের গ্রুপ পর্বের সেরা গোল বাছাই করতে ১৩ ডিসেম্বর দশটি গোলের সংক্ষিপ্ত তালিকা প্রকাশ করেছিল ইউরোপিয়ান ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা ও চ্যাম্পিয়ন্স লিগের আয়োজক উয়েফা। আজ ১৭ ডিসেম্বর ছিল ভোট দেওয়ার শেষ দিন। ভোট গননা শেষে উয়েফা আজ জানিয়েছে, মেসির সেই গোলটি চ্যাম্পিয়ন্স লিগের এবারের আসরের গ্রুপ পর্বের সেরা।

সেরা গোল নির্বাচনে ১০ লাখ ভোট পড়েছে। যেখানে সর্বোচ্চ ২২ শতাংশ ভোট পেয়ে সেরা হিসেবে নির্বাচিত হয়েছে মেসির গোলটি। দ্বিতীয় সর্বোচ্চ ১৪ শতাংশ ভোট পেয়েছে পোর্তোর বিপক্ষে করা লিভারপুলের মিডফিল্ডার থিয়াগো আলকান্তারার গোল। আর ডায়নামো কিয়েভের বিপক্ষে রবার্ট লেওয়ানডস্কি করা বাই সাইকেল কিকের দৃষ্টিনন্দন গোলটি ১৩ শতাংশ ভোট পেয়ে তৃতীয় হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি