1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন

চিরনিদ্রায় শায়িত হলেন, প্রধান শিক্ষক রফিকুল ইসলাম

লাবলু মিয়া
  • আপডেট : রবিবার, ১৪ মার্চ, ২০২১
  • ৫০১ বার দেখা হয়েছে
গাইবান্ধার সাদুল্লাপুরে ধাপেরহাট বি এম পি দ্বি- মূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম বি,এস, সি তার নিজ কর্মস্থল বি এম পি দ্বি -মূখী উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায়  শায়িত হলেন।
পূর্বঘোষিত সময় ১৪ মার্চ  বেলা ১১ টায় সহস্রাধিক মুসল্লীর উপস্থিতিতে তার কর্মময় জীবনের সংক্ষিপ্ত আলোচনা করেন তার সতীর্থ ও শুভাকাঙ্ক্ষীরা। নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে শায়িত হলেন তিনি। জানাযার নামাজ ও দোয়া পরিচালনা করেন  ধাপেরহাট বি এম পি দ্বি-মূখী  উচ্চ বিদ্যালয়ের মৌলভী শিক্ষক মোস্তাফিজার রহমান।
উল্লেখ্য ১৩ মার্চ  দুপুর ১ টা ৪০ মিনিটে  তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।  মাধ্যমিক ও কারিগরি  বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম প্রামানিক (৫৯) ধাপেরহাট ইউনিয়নের হাসানপাড়া গ্রামের মৃত্যু বিরাজ উদ্দিন  প্রামানিকের তৃতীয় পুত্র।  কর্মময় জীবনে তিনি ছিলেন,সৎ নিষ্ঠাবান,নম্র ভদ্র বিচক্ষণ ব্যক্তি।তার হঠাৎ  মৃত্যুর খবরে এলাকায় নেমে আসে শোকের ছায়া। পরিবার পরিজন,সহকর্মী,  স্কুলের সাবেক বর্তমান ছাত্র ছাত্রীসহ  সবাই  হঠাৎ মৃত্যুতে হয়ে যায় হতভম্ব।
পারিবারিক জীবনে তিনি তিন পুত্র ও এক মেয়ের জনক। শনিবার ১৩ মার্চ দুপুরের  পূর্বে তিনি   বুকের ব্যথা অনুভব করলে স্বজনরা  দ্রুত তাকে রংপুরে পীরগঞ্জের স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে  কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ পাঠিয়ে দিলে পথে মধ্যে তিনি মারা যায়।
তার জানাযার নামাজে অংশগ্রহণ করেন, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এনায়েত হোসেন   ও জেলা মাধ্যমিক শিক্ষা সমিতির সভাপতি মোস্তাফিজার রহমান,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক,সাবেক বর্তমান শিক্ষার্থী, আত্নীয় স্বজন, রাজনৈতিক নেতৃত্ব, বন্ধু, শুভাকাঙ্ক্ষী, এলাকাবাসী।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি